বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

মহারাজপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ করতে হাজারো মানুষের ঢল

মহারাজপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ করতে হাজারো মানুষের ঢল

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ৮নং মহারাজপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সালাহউদ্দিন মিয়াকে বরণ করতে বনগ্রাম মাঠে নেতাকর্মী-সমর্থকসহ হাজারো সাধারণ মানুষের ঢল লক্ষ্য করা গেছে।
বুধবার (১ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত মহারাজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সংগঠন, নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতি ঘটতে থাকে বনগ্রাম মাঠ প্রাঙ্গণে। নেতাকর্মীরা ফুলের মালা ও তোড়া নবনির্বাচিত চেয়ারম্যানের হাতে তুলে দিয়ে আনন্দে উল্লাস করতে থাকেন।

আব্দুস ছালাম মোল্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহারাজপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সালাহউদ্দিন মিয়া।
নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাহেব আলী মৃধা, আলী আহমেদ মিয়া, আজম শরীফ, বাইজিদ মোল্যা, মহাসিন মোল্যা, কবির মোল্যা, লাকী আক্তার, লিয়াকত হোসেন, নুরুল ইসলাম প্রমুখ।

মহারাজপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সালাহউদ্দিন মিয়া নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বাঙ্গালী জাতির মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারন করে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশের সফল রাস্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালি করার লক্ষে ও (মুকসুদপুর- কাশিয়ানী) গোপালগঞ্জ-১ আসনের গনমানুষের নেতা জনাব মুহাম্মদ ফারুক খান এমপি’র আস্থাভাজন থেকে সন্ত্রাস-জঙ্গি, মাদক, নাশকতা, সাম্প্রদায়িক মুক্ত আদর্শ মহারাজপুর ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় ব্যাক্ত করেন। তিনি মহারাজপুর ইউনিয়নের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সকল ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চান ।
উলেখ্য, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সালাহউদ্দিন মিয়া গত ২৮ শে নভেম্বর মহারাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ৮৩৯২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ২৪০০ ভোট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com